রাজশাহী

আবাসিক এলাকায় জোরপূর্বক বৈদ্যুতিক লাইন স্থাপনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১২ জুন ২০২১ , ৯:৩৩:৫৩ প্রিন্ট সংস্করণ

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:

আবাসিক এলাকায় জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতি জোরপূর্বক থ্রি ফেইজ বিদ্যুৎ লাইন স্থাপনের প্রতিবাদের সংবাদ সম্মেলন করা হয়েছে। আক্কেলপুর প্রেসক্লাব ভবনে শনিবার দুপুর ১২ টায় ওই সংবাদ সম্মেলনের আয়োজন করেন জমির মালিকেরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জমির মালিক রুপসী উল্লেখ করেন, আক্কেলপুর পৌর এলাকার পূর্ব আম্ট্টু-বিহারপুর মহল্লার চুমকী, আব্দুর রশিদ সরদার, সাইদুল ইসলাম, শাহজাহান আলী, আমিনুল ইসলাম, মোমিনুল এবং নূর ইসলামের জমির উপর দিয়ে শাহজাহান আলী সুমন, লেমন এবং ইলিয়াস হোসেন বাচ্চুর পোল্ট্রি ফার্মে বৈদ্যুতিক সংযোগ স্থাপনের জন্য সম্প্রতি জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন ওই জমির মালিকদের অনুমতি ছাড়া ও তাদের অগোচরে জমিতে বৈদ্যুতিক থ্রি ফেইজ লাইনের জন্য পোল স্থাপন করেন। তিনি আরও বলেন, ওই জমিগুলোর উপর দিয়ে বৈদ্যুতিক সংযোগ দেওয়া হলে আমাদের আবাসিক সম্পত্তির অপূরণীয় ক্ষতি ও বসবাসের অনুপোযাগী হয়ে পড়বে। ওই ঘটনায় আমরা জমির মালিকেরা একাধিকবার জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আক্কেলপুর জোনাল অফিসে অভিযোগ দিয়েও কোন লাভ হয়নি।

জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আক্কেলপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) গোবিন্দ চন্দ্র শীল বলেন, পূর্ব আমুট্ট-বিহারপুর মহল্লায় ওই বিদ্যুৎ সংযোগ ও পোল স্থাপনের বিষয়ে আক্কেলপুর জোনাল অফিসের কোন সম্পৃক্ততা নেই।

জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার (জিএম) এনামুল হক প্রামানিক বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে আমরা কয়েকবার দেখেছি যে, লাইনটি কারও ঘরবাড়ির জায়গার উপর দিয়ে যাচ্ছে না। ওই জায়গাটা বর্তমানে ফাঁকা রয়েছে, যদি কখনও সেখানে বসতবাড়ি নির্মাণ হয় তখন আমরা লাইন সরিয়ে নিব। তাদের অভিযোগ অযৌক্তিক।

 

আরও খবর

Sponsered content

Powered by