ঢাকা

আশুলিয়ায় ইনতিসার হিফয মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৩৪:২৬ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় ইনতিসার হিফয মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ

আশুলিয়ায় ইনতিসার হিফয মাদ্রাসা নামের একটি ইসলামি শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আশুলিয়ার বসুন্ধরা এলাকায় শিক্ষা প্রতিষ্ঠানটির মাঠে এ বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসময় অর্থসহ কুরআন তিলওয়াত, স্বাগত বক্তব্য, জাতীয় সংগীত, হামদ-নাত পরিবেশন, বাংলা বক্তব্য, ছোটদের ইসলামি সংগীত, আরবি বক্তব্য, ইংরেজি বক্তব্য এবং হাফেযে কুরআনকে পাগড়ি প্রদানসহ মেধাবীদের মাঝে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি সাভার ইসলামিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল ও সাভার মডেল জামে মসজিদের খতিব শাইখুল হাদিস আবু জাফর মুহা. সালেহ’র উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল মো. ইবরাহীম সাদেকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর গাজীরচট মদিনাতুল উলুম ফাযিল মাদরাসার প্রিন্সিপাল মো. মোফাজ্জল হোসেন ভূইয়া ও ইনতিসার হিফয মাদরাসার ভাইস প্রিন্সিপাল আব্দুল্লাহ আল-মামুন।

মাদ্রাসার কো-অর্ডিনেটর মুহা. শহীদুল ইসলাম রমজানের উপস্থাপনায় শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by