দেশজুড়ে

আশুলিয়ায় ভাইয়ের ঘুষিতে ভাইয়ের মৃত্যু

  প্রতিনিধি ১৪ আগস্ট ২০২২ , ৭:৩৬:১০ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ
আশুলিয়ায় একটি সরকারী রাস্তা দখলকে কেন্দ্র করে ভাইয়ের ঘুষিতে চাচাতো ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। পরে পুলিশ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করেন।

রোববার সকালের দিকে আশুলিয়ার নিশ্চিন্তপুর পশ্চিম পাড়া এলাকায় নজরুলের বাড়ির সামনে এই ঘটনা ঘটে। নিহত হাজী জমত আলী মন্ডল ঢাকা জেলার আশুলিয়ার নিশ্চিন্তপুর পশ্চিম পাড়া এলাকার নান্দুরা মেম্বারের ছেলে। বিবাদি একই এলাকার ওয়ার উদ্দিনের দুই ছেলে দেলোয়ার হোসেন ওরুফে দেলু (৪৫) ও তার ভাই নজরুল আলী (৪০)। মৃত আজমত আলী তাদের চাচাতো ভাই।

স্থানীয়রা জানায়, সকালে অভিযুক্ত নজরুল তার জমির একটি অংশ বাড়ানোর জন্য সরকারী রাস্তার উপরে দেয়াল দিয়ে দখলের চেষ্টা করে। বিষয়টি নিয়ে জমত আলী প্রতিবাদ করলে নজরুল ও দেলোয়ারের সঙ্গে একপর্যায়ে বাকবিতন্ডায় সৃষ্টি হয়। পরে দেলোয়ার হোসেন জমত আলীর বুকে সজোড়ে আঘাত করে। এতে তার নাক ও মুখ দিয়ে রক্ত হতে থাকলে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন৷

নিহত জমত আলীর ছেলে আলম বলেন, ঘটনার পরেই আমি আমার বাবাকে নিয়ে হাসপাতালে চলে আসি। তারা দুই জন (নজরুল ও দেলোয়ার) মিলে আমার বাবাকে মেরেছে। তারা সরকারী রাস্তার উপরে জমির দেয়াল দেওয়ার সময় আমার বাবা ও চাচা প্রতিবাদ করলে দেলোয়ার আমার বাবার বুকে সজোড়ে ঘুষি দেয়। সাথে সাথে আমার বাবার নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়। হাসপাতালে নেওয়ার পরে আমার বাবার মৃত্যু হয়। আমি এই হত্যার বিচার চাই।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, স্থানীয়দের কাছে জানতে পেরেছি সড়কে দেয়াল তৈরি নিয়ে বাকবিতন্ডায় এ হত্যা কান্ড সংঘটিত হয়েছে। নিহতের মরদেহটি উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

আরও খবর

Sponsered content

Powered by