ঢাকা

আশুলিয়ায় শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

  প্রতিনিধি ৭ মার্চ ২০২৪ , ৮:১১:০২ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

“একতাই শক্তি, মাদককে না বলুন” এই স্লোগানকে ধারণ করে আশুলিয়ায় গাজীরচট যুব সংঘ নামের একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আয়নাল মার্কেট তালতলা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদের উপস্থিতিতে খেলার উদ্বোধ করেন আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মো. মোজাফফর হোসেন জয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জহীরুল ইসলাম খান (লিটন), আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. শাকিল মুন্সী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য মো. রজব আলী, অব. প্রাপ্ত অনারী ক্যাপ্টেন হাদিসুর রহমান।এছাড়া আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের সহ-সভাপতি মো. জাহিদুল বারী, ছাত্রলীগ নেতা মো. আতিকুর রহমান অপু, মো. ইমাদ হোসেন। খেলাটির পরিচালনা করেন মো. নাঈম সরকার ও মো. পলাশ।

এ খেলায় অংশগ্রহণ করেন টিম কারেন্ট বনাম আয়নাল মার্কেট ক্রিকেট একাডেমি। পরে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর টিম কারেন্ট দলকে হারিয়ে আয়নাল মার্কেট একাডেমি চ্যাম্পিয়ন হয়ে পেয়েছেন একটি আকর্ষণীয় পুরস্কার।খেলার সার্বিক সহযোগিতা করেন, শিক্ষক মো. ওয়াহিদুর রহমান, মো. রকিবুল ইসলাম (সাগর), মো. আরাফাত হোসেন (অপু), মো. মঈনুল ইসলাম(নাঈম), মো. মাহবুবুর রহমান পলাশ, মো. রাকিবুল হাসান।

আরও খবর

Sponsered content

Powered by