দেশজুড়ে

সীতাকুণ্ডে ৫তলা ভবনে উঠে গেলো ৬ফুট লম্বা অজগর!

  প্রতিনিধি ২৪ জুন ২০২১ , ৪:৩৬:৪৯ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ডে ৫তলা ভবনে উঠে গেলো ৬ফুট লম্বা অজগর!

কামরুল ইসলাম দুলু. সীতাকুণ্ড (চট্টগ্রাম) :

চট্টগ্রামের সীতাকুণ্ডের শীতলপুর এলাকায় পাঁচতলা ভবনের উপর রুম থেকে একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে। ৬ ফুট লম্বা অজগর সাপটি পাহাড়ে অবমুক্ত করা হয়।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকা বিএম ডিপোর ভিতরে একটি পাঁচতলা ভবনের আবাসিক রুমের জানালার সাথে পেঁচিয়ে থাকে সাপটি। রুমে ব্যচেলার থাকা কয়েকজন লেবার নাইট ডিউটি শেষে রুমে ঢুকে জানালার সাথে অজগর সাপটি দেখে আৎকে উঠে।

ভবনের পাঁচ তলায় সাপটি কিভাবে উঠেছে তা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় সবার মধ্যে। তাৎক্ষণিক বিষয়টি তারা মোবাইলে বন কর্মকর্তাদের অবহিত করলে ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন ও স্টেশনে কর্মরত কর্মকর্তারা দ্রুত ঔই ভবনে গিয়ে অজগর সাপটি অক্ষত অবস্থায় উদ্ধার করে।

জানা যায়, বিএম ডিপোর ৫তলা এ ভবনটি পাহাড় সন্নিকটে। ভবনের সাথে একটি লম্বা বাশ দাড়ঁ করানো ছিল ধারণা করা হচ্ছে ঔ বাঁশ বেয়ে সাপটি ৫তলা ভবনে উটে যায়।

এব্যাপারে ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন কর্মকর্তা মোঃ শাহানশাহ নওশাদ বলেন, এক ব্যক্তির ফোন পেয়ে আমরা ৫তলা ভবনের একটি রুম থেকে ৬ ফুট লম্বা অজগর সাপটি অক্ষত অবস্থায় উদ্ধার করি। পরবর্তীতে চট্টগ্রাম উত্তর বন বিভাগীয় কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরীর নির্দেশে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অজগর সাপটি ফৌজদারহাট বিট কাম চেক স্টেশনের বন বাগানে অবমুক্ত করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by