দেশজুড়ে

আশুলিয়ায় কারখানায় অগ্নিকান্ড

  প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২১ , ৩:৪৯:৪১ প্রিন্ট সংস্করণ

মশিউর রহমান, আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার আশুলিয়া এক শেডের নিচে দুইটি সোয়েটার তৈরি কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

শুক্রবার দুপুর ২টার দিকে আশুলিয়ার ইউনিক বাস স্ট্যান্ডে এক তলার একটি স্টিলের শেডে ঢাকা জ্যার্কাড ফ্যাশন ও রান ফ্যাশন লিমিটেড নামে দুইটি সোয়েটার কারখানায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে ডিইপিজেডের ফায়ার সার্ভিস সিনিয়র স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আমারা শেডের চারদিক থেকে আগুন নিভাবে কাজ করেছি। প্রায় এক ঘন্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আসে। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি ও আগুনের সূত্রপাত এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আউয়াল হোসেন বলেন, ঢাকা জ্যার্কাড ফ্যাশন ও রান ফ্যাশন লিমিটেড নামে দুইটি সোয়েটার কারখানায় আগুন লাগে। প্রাথমিকভাবে ধারনা ঝালাইয়ের জন্য ওয়েডিংএর কাজ থেকে আগুনের সূত্রপাত। শুক্রবার যেহেতু কারখানা কন্ধ। ফলে এখানে শ্রমিক বা কর্মকর্তারা নেই। দুই একজন উপস্থিত ছিলেন। তারা নিরাপদেই আছেন।

আরও খবর

Sponsered content

Powered by