দেশজুড়ে

আশুলিয়ায় পরিত্যক্ত দুটি মোটরসাইকেল উদ্ধার

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২২ , ৬:২৬:১১ প্রিন্ট সংস্করণ

আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা):

আশুলিয়ায় শাখা সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা দুইটি মোটরসাইকেল উদ্ধার করেছেন পুলিশ। দুইটি মোরসাইকেল জব্দ করে থানায় রাখা হয়েছে। পুলিশের প্রাথমিক ধারনা মোটরসাইকেল চুরি করে পালাতে না পেরে ফেলে গেছে।

রোববার সকাল সাড়ে ১১টায় আশুলিয়ার কাইছাবাড়ি এলাকার আঞ্চলিক সড়কে সংলগ্ন খালের পাড়ে পড়ে থাকা মোরসাইকেল দুইটি উদ্ধার করা হয়।

একটি নম্বরপ্লেট বিহীন টিভিএস কোম্পানীর এপাসি আরটিআর মডেলের ও আরেকটি বাজাজ কোম্পানীর (ঢাকা-হ-৩১-৫৬৫৮) মোটরসাইকেল। এ সময় মোটরসাইকেল পাশ থেকে মাথার পরচুলা, চারটি শীতের জ্যাকেট পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রোববার সকালে কাঠের সেতুর নীচে খাল পাড়ে একটি মোরসাইকেল পড়ে থাকতে দেখা যায়। এর আরেকটু সামনে আরো একটি মোরসাইকেল একি অবস্থায় দেখা যায়। খোঁজ করে কোন মালিকের সন্ধান পাওয়া যায়িনি। পরে পুলিশকে খবর দেয়া হয়।

আশুলিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ ফরহাদ হোসেন বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে মোরসাইকেল দুই জব্দ করা হয়েছে। পরে উধ্বর্তন অফিসাদের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। তবে প্রাথমিকভাবে ধারণা কোথাও থেকে চুরি করে মোটরসাইকেল নিয়ে যেতে না পেরে হয়তো ফেলে রেখে গেছে। আরেকটি হতে পারে মাদক আসক্ত হয়ে নিজেদের মধ্যে বাকবিতন্ডতা বা মারামারি করে মোরসাইকেল দুটি ফেলে যেতে পারে। তবে পরিচয় সনাক্ত করলে মুল ঘটনা বেরিয়ে আসবে।

আরও খবর

Sponsered content

Powered by