দেশজুড়ে

আশুলিয়ায় স্ত্রীকে হত্যা চেষ্টার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

  প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২১ , ৬:৪৩:৪১ প্রিন্ট সংস্করণ

অভিযুক্ত স্বামী মোর্শেদ আলীকে পুলিশ আটক করে নিয়ে যাচ্ছেন। 

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ 
ঢাকার আশুলিয়ায় স্ত্রী লাইলী বেগমকে সিজার দিয়ে গলায় আঘাত করে হত্যা চেষ্টার পর নিজের শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী  মোর্শেদ আলী।
পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং স্বামীকে আটকে রেখে পুলিশে সোপর্দ করা হয়। তবে পুলিশ বলছেন এঘটনায় অভিযুক্ত আটক স্বামীকেও হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
মঙ্গলবার সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন কোনাপাড়া কলেজপাড় এলাকার সৌদি প্রবাসী আজিম উদ্দিনের ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।
আহতদের গ্রামের বাড়ি নাটোর সদর উপজেলায় বলে জানা গেছে। তবে স্বামী-স্ত্রী আশুলিয়ার ওই বাড়িতে ভাড়া থেকে একটি পোশাক কারখানায় চাকুরী করতো।
স্থানীয়রা জানান, লাইলি বেগম ও তার স্বামী মোর্শেদ আলী ওই এলাকায় একটি ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরী করতো। মঙ্গলবার সকালে দাম্পত্য কলহের জের ধরে ঘরে থাকা ধারালো সিজার দিয়ে স্ত্রীর গলায় আঘাত করে হত্যার চেষ্টা করে মোর্শেদ। পরে মোর্শেদ নিজেই নিজের শরীরে গরম পানি ঢেলে দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।এরপরে আশপাশের লোকজন এসে লাইলীকে উদ্ধার করে চক্রবর্তী এলাকার শেখ ফজিলাতুন্নেছা মুজিব মোমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করেন। অন্যদিকে অভিযুক্ত মোর্শেদকে আটকে রেখে ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে উদ্ধার করে গণ স্বাস্থ্য সমাজ ভিত্তিক হাসপাতালে ভর্তি করেন।
এবিষয়ে আশুলিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ আউয়াল হোসেন বলেন, আহত স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া স্থানীয়রা অভিযুক্তকে আটক করে রেখেছিলো, তাকে উদ্ধার করে গণ স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী স্ত্রীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by