ময়মনসিংহ

ইসলামপুর পৌর বিএনপির বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২২ অক্টোবর ২০২০ , ১:১৪:১৯ প্রিন্ট সংস্করণ

সাদ্দাম হোসেন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের ইসলামপুর পৌর বিএনপির বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ইসলামপুর জে.জে.কে.এম. গার্লস হাইস্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে আয়োজিত বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম।

তিনি বলেন, আমরা ১২ বছর ধরে রাষ্ট্র ক্ষমতার বাইরে। তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’কে আরোও কঠোর পরিশ্রম করে দলকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

ইসলামপুর পৌর বিএনপির সভাপতি মোঃ জয়নাল আবেদীন সরকারের সভাপত্বিতে এবং ইসলামপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম ঢালী সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীর সহ-সাংগঠনিক সম্পাদক এড. মোঃ শাহ ওয়ারেজ আলী মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি, ইসলামপুর উপজেলা বিএনপির সভাপতি ও ১৩৯, জামালপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সুলতান মাহমুদ বাবু, জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি এড. আনোয়ারুল করিম শাহজাহান, মোঃ সফিউর রহমান সফি, ইসলামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নবী নেওয়াজ খান লোহানী বিপুল, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক লোকমান আহম্মেদ খান লোটন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সজিব খান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন কর্ণেল, ইসলামপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আওয়াল খান লোহানী , ইসলামপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকিউল ইসলাম তিব্বত, মোঃ হাতেম আলী সাদা, জিয়া পরিষদের সভাপতি প্রভাষক মোঃ রুহুল আমীন, সাধারণ সম্পাদক মোঃ আওয়াল সরকারসহ পৌর বিএনপির ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, মহিলাদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে জেলা বিএনপি’র সভাপতি পৌর বিএনপি’র কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

আরও খবর

Sponsered content

Powered by