ফিচার

বড়দিন উপলক্ষে ইন্টারকন্টিনেন্টালে ১৮০০ পাউন্ডের ক্রিসমাস কেক ট্রি

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২২ , ৮:৩৮:৪৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

খ্রিষ্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব যিশুখ্রিষ্টের জন্মদিন অর্থাৎ বড়দিন উপলক্ষে নজরকাড়া ও সুস্বাদু ক্রিসমাস কেক ট্রি তৈরি করেছে রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে হোটেল ইন্টারকন্টিনেন্টালের সোশ্যাল ক্যাফেতে ক্রিসমাস কেক ট্রি’র উন্মোচন করেন হোটেলটির জেনারেল ম্যানেজার আশওয়ানি নায়ার।

এছাড়াও, হোটেলটির উইন্টার গার্ডেন এলাকায় একটি বিশাল ২২ ফুট উঁচু ক্রিসমাস ট্রি স্থাপন করা হয়েছে। হোটেলের সাজসজ্জায় সর্বত্র একটি বড়দিনের ছন্দ রয়েছে। হোটেলের বিভিন্ন জায়গায় বেশ কয়েকটি আকর্ষণীয় ক্ষুদ্র জিঞ্জারব্রেড হাউস পাওয়া যাবে। উৎসবের মুহূর্তে নিজস্ব স্মৃতি ক্যামেরাবন্দি করার জন্য অতিথিদের ক্যাফে সোশ্যালে একটি বিশাল বড়দিন থিমযুক্ত ফটো-বুথ স্থাপন করা হয়েছে।

ইন্টারকন্টিনেন্টালে এবারের বড়দিন উদযাপনের জন্য বিভিন্ন রেস্তোরাঁয় রয়েছে বিভিন্ন অফার। ২৪ এবং ২৫ ডিসেম্বর ‘এলিমেন্টস’ এ বিশেষ বুফে ব্রাঞ্চ এবং বুফে ডিনারের আয়োজন করা হয়েছে। এলিমেন্টসে ২৪ এবং ২৫ ডিসেম্বর বড়দিনের বুফে ডিনারের জন্য জনপ্রতি ৬ হাজার ৯৯৯ টাকা এবং বড়দিন ব্রাঞ্চ জনপ্রতি নেট ৫ হাজার ৫০০ টাকা ব্যয় করতে হবে।

এছাড়া ২৫ ডিসেম্বর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত হোটেলটির উইন্টার গার্ডেনে বড়দিন কার্নিভালে বিভিন্ন আয়োজন থাকছে। যেমন সান্তার সঙ্গে কেক কাটা, আনন্দদায়ক রাইড ও লাইভ মিউজিক ইত্যাদি। আরও তথ্য এবং রিজার্ভেশনের জন্য কল করুন কল করতে হবে +৮৮০২৫৫৬৬৩০৩০ এই নম্বরে।

আরও খবর

Sponsered content

Powered by