দেশজুড়ে

উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক, ডিসিসিআই এর পরিচালক নির্বাচিত

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৭:২৬:১২ প্রিন্ট সংস্করণ

উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক, ডিসিসিআই এর পরিচালক নির্বাচিত

উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক জনাব নাঈমুর রহমান ২০২৪ থেকে ২০২৬ সালের জন্য ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (ডিসিসিআই) এর পরিচালক নির্বাচিত হয়েছেন।

জনাব রহমান ইংল্যান্ডের গ্রিনউইচ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রী লাভ করেন। তিনি উত্তরা গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ডিসিসিআই এর সাবেক সভাপতি এবং  জাপান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মতিউর রহমানের বড় ছেলে।মতিউর রহমান বাংলাদেশের একজন নেতৃত্বস্থানীয় এবং অগ্রগামী ব্যবসায়িক ব্যক্তিত্ব যিনি জাপান সরকার কর্তৃক রাইজিং সান অর্ডারে ভূষিত হয়েছেন। 

জনাব নাঈমুর রহমান ২০১৩ সাল থেকে উত্তরা মোটর্স লিমিটেডের সাথে কাজ শুরু  করেন এবং বর্তমানে উত্তরা গ্রুপ এর পরিচালক হিসাবে কর্মরত আছেন। উত্তরা মোটর্স সহ উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর অধীনে বিভিন্ন সংস্থার ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনা করতে জনাব রহমান গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছেন।

জনাব নাইমুর রহমান ২০২১ থেকে ২০২৩ সাল পর্যন্ত টানা তিনি বছর ডিসিসিআই এর শিল্প ও বানিজ্য নীতির স্থায়ী কমিটির আহবায়ক ছিলেন। বর্তমানে তিনি জাপান বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক, তিনি যথাক্রমে ইস্টার্ন ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং হিল প্লানটেশন লিমিটেড এরও একজন পরিচালক।    

আরও খবর

Sponsered content

Powered by