রংপুর

উলিপুরে ইয়াবাসহ ১৬ মামলার আসামি আটক

  প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২৪ , ৩:৩৫:১৫ প্রিন্ট সংস্করণ

উলিপুরে ইয়াবাসহ ১৬ মামলার আসামি আটক

কুড়িগ্রামের উলিপুরে ইয়াবাসহ ১৬টি মাদক মামলার আসামীকে আটক করেছে থানা পুলিশ। আটক ওই মাদক ব্যবসায়ীর এক পা না থাকলেও তিনি কৌশলে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছেন। আটকের ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (১১ জানুয়ারী) তাকে মাটিয়াল আদর্শ বাজারস্থ পাকা রাস্তার পশ্চিমে ঈদগাহ মাঠ এলাকায়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ বৃহস্পতিবার উপজেলার তবকপুর ইউনিয়নের মাটিয়াল আদর্শ বাজারস্থ পাকা রাস্তার পশ্চিমে ঈদগাহ মাঠের পাশে অভিযান চালায়। এ সময় ১০১ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ অর্থসহ নয়ন মিয়া (৩৪) কে আটক করেন। পুলিশ আরও জানায়, আটক মাদক কারবারি নয়ন মিয়ার বিরুদ্ধে কুড়িগ্রাম জেলা সহ বিভিন্ন জেলায় অস্ত্রসহ ১৬ টি মাদক মামলা রয়েছে।

আটক নয়ন মিয়ার এক পা না থাকলেও তিনি বিভিন্ন ধরনের কৌশল অবলম্বম করে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছেন। তিনি এলায় ল্যাংরা নয়ন নামে পরিচিত। নয়ন মিয়া উপজেলার তবকপুর ইউনিয়নের নজরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।
উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, আটক নয়ন মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়। বৃহস্পতিবার (১১ জানুয়ারী) তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by