রংপুর

উলিপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

  প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৩ , ৪:০৩:১৮ প্রিন্ট সংস্করণ

উলিপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

কুড়িগ্রামের উলিপুরে বসতবাড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্যরাতে পান্ডুল ইউনিয়নের ঢেকিয়ারাম এলাকায়।

এ ঘটনায় মূলহোতা মাইদুল ইসলাম (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ। সে থেতরাই ইউনিয়নের কিশোরপুর নয়াঘরিয়া গ্রামের নুর আমিনের পুত্র।

থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উলিপুর থানার এসআই আনিসুর রহমান সহ সংগীয় ফোর্সের ডিউটি চলাকালে পান্ডুল ইউনিয়নের ঢেকিয়ারাম এলাকায় উলিপুর-কুড়িগ্রাম গামী রাস্তার উপর থেকে মোটরসাইকেল আরোহী মাইদুল ইসলামের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সে একেক সময় একেক কথা বলে মোটরসাইকেলের কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। একই রাতে পশ্চিম নাওডাঙ্গা কবিরাজপাড়া এলাকায় রেজাউল করিমের বসতবাড়ির বারান্দা থেকে একটি অ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়ে যায়। পরে মোটরসাইকেলের মালিক রেজাউল করিম খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার চুরি যাওয়া  মোটরসাইকেলটি শনাক্ত করেন। এ ঘটনায় উলিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ আলম জানান, চুরি যাওয়া সবুজ-কাল রংয়ের অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আসামীর সাথে আরো কেউ জড়িত আছে কি না তা তদন্ত করা হচ্ছে।

বুধবার(৪ অক্টোবর) বিকালে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, গ্রেফতারকৃত মোটরসাইকেল চোর মাইদুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by