দেশজুড়ে

বৌদ্ধদের প্রবারণা উৎসবে বান্দরবান সেনা রিজিয়নের উপহার

  প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৩ , ৩:৪৬:৩৭ প্রিন্ট সংস্করণ

বৌদ্ধদের প্রবারণা উৎসবে বান্দরবান সেনা রিজিয়নের উপহার

বান্দরবান রিজিয়ন কর্তৃক প্রবারণা উৎসব উপলক্ষ্যে বৌদ্ধ ধর্মাবলম্বীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। 

বুধবার ২৫শে অক্টোবর সকালে বান্দরবান রিজিয়ন কর্তৃক বান্দরবান সেনানিবাসে ৫ইবি প্রশিক্ষণ সেডে প্রবারণা উৎসব উপলক্ষ্যে বৌদ্ধ ধর্মাবলম্বীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি, পিএসসি, পিএইচডি। 

এসময় আরো উপস্থিত ছিলেন জোন কমান্ডার, লেঃ কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি,জিএসও-২ইন্ট ৬৯ পদাতিক ব্রিগেড, মেজর শায়েখ উজ জামান,জিএসও-৩ইন্ট ৬৯ পদাতিক ব্রিগেড,ক্যাপ্টেন মোহাম্মদ আব্দুল মান্নান।

এছাড়াও উপস্থিত ছিলেন উপকার ভোগী বৌদ্ধ ধর্মাবলম্বী জনসাধারণ।

এসময় প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ প্রবারণা উৎসব উপলক্ষ্যে বৌদ্ধ ধর্মালম্বী ৩৪ জনের মাঝে উপহার স্বরূপ জন প্রতি ৫০০০টাকা এবং ৪জনকে ২৫০০ টাকা করে সর্বমোট ৩৮ জনকে নগদ ১,৮০০০০টাকা বিতরণ করেন।

এসময় প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন সেনাবাহিনী বিগত সময়েও পার্বত্য অঞ্চলে সকল সম্প্রদায়ের পাশে থেকে শান্তি প্রতিষ্ঠায় কাজ করেছে, সকল সম্প্রদায়ের উৎসবে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিয়েছে। তিনি বৌদ্ধ ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন এই উদ্যোগ রিজিয়ন কর্তৃক ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by