রংপুর

উলিপুরে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ 

  প্রতিনিধি ১০ এপ্রিল ২০২৪ , ৩:৪১:৩৯ প্রিন্ট সংস্করণ

উলিপুরে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ 

কুড়িগ্রামের উলিপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার এবং মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে থেতরাই ইউনিয়ন পরিষদ চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমান। এসময় উপস্থিত ছিলেন উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলা, জনস্বাস্থ্য প্রকৌশলী নিত্যানন্দ চন্দ্র বর্মন ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান আতা।

থেতরাই ইউনিয়নের ৫ হাজার ৬শ’ ৭৬ জন মানুষের মাঝে ১০ কেজি করে ৫৬.৭৬০ মে.টন চাল বিতরণ করা হবে। চাল বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা প্রাণী সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ও ট্যাগ অফিসার ডাঃ এফ এম শাহরিয়ার তালুকদার ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা শাহালম, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য বিউটি, ইউপি সচিব রাসেল ফরহাদ, ও হিসাব সহকারী আলী আজম প্রমুখ।

জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের আওতায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে উলিপুর উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৮৬ হাজার ৯৬ জন দরিদ্র মানুষের মাঝে ১০ কেজি চাল বিতরণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by