রংপুর

উলিপুরে বিএনপি নেতা আব্দুল হালিম সরকার আর নেই

  প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:২২:৪৫ প্রিন্ট সংস্করণ

উলিপুরে বিএনপি নেতা আব্দুল হালিম সরকার আর নেই

কুড়িগ্রামের উলিপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল থেতরাই ইউনিয়ন শাখার সভাপতি ও থেতরাই বি,এল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আব্দুল হালিম সরকার আর নেই।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। আব্দুল হালিম সরকার থেতরাই ইউনিয়নের দড়িকিশোরপুর এলাকার আনছার আলীর পুত্র।

আব্দুল হালিম সরকারের মৃত্যুতে কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী মিয়া ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বুলবুল শোক জানিয়েছেন। এ সময় আব্দুল হালিম সরকারের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জানান।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৩০ মিনিটে জোহরের নামাজ শেষে থেতরাই বি,এল উচ্চ বিদ্যালয় মাঠে আব্দুল হালিম সরকারের জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। তিনি দীর্ঘদিন ধরে হার্টের রোগে ভুগছিলেন। হালিম সরকার মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে রেখে গেছেন।

জানা যায়, আব্দুল হালিম সরকার ১৫ বছর থেকে থেতরাই ইউনিয়ন বিএনপির সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও উক্ত ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের তিনবার সফল ইউপি সদস্য হিসাবে নির্বাচিত হয়েছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by