রংপুর

উলিপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২৪ , ৫:৩৪:৩৪ প্রিন্ট সংস্করণ

উলিপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত

‘বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’ এই প্রতিপাদ্যে কুড়িগ্রামের উলিপুরে ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৪ এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে রবিবার শুরু হওয়া দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড এবং ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা এর সমাপনী সোমবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু।

এ সময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহাতাব হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা অ্যাকাডেমিক সুপার ভাইসরয় নুরে-ই-আলম সিদ্দিকী, উলিপুর মহারানি স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম সর্দার, গুনাইগাছ পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফিরোজ ইমাম আমিন প্রমুখ।

উল্লেখ্য, উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় ১৪ টি (স্কুল, মাদ্রাসা ও কলেজ) পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন প্রদর্শনীর স্টল অংশগ্রহণ করেছেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও সেরা স্টল এবং অংশগ্রহণকারী সকল স্টলকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by