রংপুর

উলিপুরে বিধবা নারীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার ১

  প্রতিনিধি ১৮ মার্চ ২০২৪ , ৭:৪৪:৫৪ প্রিন্ট সংস্করণ

উলিপুরে বিধবা নারীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার ১

কুড়িগ্রামের উলিপুরে এক বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ মুকুল হোসেন (৪০) নামের একজনকে আটক করেন। ঘটনাটি ঘটেছে, উপজেলার পান্ডুল এলাকায়। আটক ব্যক্তিকে সোমবার (১৮ মার্চ) বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পান্ডুল ইউনিয়নের এলাকার ওই নারীর (৩৫) স্বামী সাড়ে চার বছর পূর্বে মৃত্যুবরণ করেন। এরপর থেকে ওই বিধবা নারী তার দুই শিশু সন্তানসহ কষ্টকরে দিনাতিপাত করছিলেন। তার অসহায়ত্বের সুযোগে প্রতিবেশী মোহাম্মদ আলীর ছেলে মুকুল হোসেন বিধবা ওই নারীর মোবাইল নাম্বার সংগ্রহ করে প্রেমের প্রস্তাবসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল।

ওই নারী বিষয়টি মুকুলের পরিবারকে অবগত করলে তিনি আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। এরপর থেকে ওই নারীর ক্ষতি করার সুযোগ খুঁজতে থাকেন মুকুল। এক পর্যায়ে গত ২২ ফেব্রুয়ারি দুপুরে ওই নারীর বাড়িতে একা পেয়ে মুকুল জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে মুকুল পালিয়ে যায়।

এরপর রোববার (১৭ মার্চ) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মুকুলকে আসামি করে থানায় মামলা হয়। মামলার পর থানা পুলিশ অভিযান চালিয়ে রাতেই মুকুলকে গ্রেপ্তার করেন। উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা বলেন, বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুকুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সোমবার (১৮ মার্চ) বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by