খেলাধুলা

এক বছর পিএসজিতেই থাকবেন, জানিয়ে দিয়েছেন এমবাপ্পে

  প্রতিনিধি ১০ আগস্ট ২০২৩ , ৭:৪৩:২৫ প্রিন্ট সংস্করণ

এক বছর পিএসজিতেই থাকবেন, জানিয়ে দিয়েছেন এমবাপ্পে

আসন্ন মৌসুমে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন না কিলিয়ান এমবাপ্পে। বরং তিনি চুক্তির মেয়াদ সম্পন্ন করতে আরও এক বছর প্যারিসেই থাকবেন। ফ্রান্স স্ট্রাইকার এমবাপ্পে তার চূড়ান্ত সিদ্ধান্ত পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিকে জানিয়ে দিয়েছেন।

পিএসজির মুখপাত্র হিসেবে পরিচিত সংবাদ মাধ্যম লা প্যারিসিয়ান এমনটাই দাবি করেছে। তারা জানিয়েছে, এমবাপ্পে পিএসজি কর্তৃপক্ষকে বলে দিয়েছে, রিয়াল মাদ্রিদ কিংবা অন্য কোন ক্লাবে যোগ দেওয়ার জন্য চলতি দলবদলের মৌসুমে তিনি পিএসজি ছাড়বেন না।

এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তি আছে ২০২৪ সাল পর্যন্ত। অর্থাৎ এক মৌসুম পরে ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। সঙ্গে এক বছর প্যারিসে থাকলে মোটা অঙ্কের বোনাসও ঘরে তুলবেন ২৪ বছর বয়সী ফ্রান্স স্ট্রাইকার। রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সময়ও বেতনটা বেশি হবে তার। এসব চিন্তা করেই হয়তো প্যারিসে থেকে যাওয়ার গো ধরেছেন তিনি।  

এর আগে এমবাপ্পে এক চিঠিতে পিএসজি বোর্ডকে জানিয়ে দিয়েছেন যে, তিনি দলটির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না। ওদিকে পিএসজি কড়া ভাষায় তাকে জানিয়ে দেয়- হয় ক্লাব ছাড়ো নয়তো চুক্তি নবায়ন করো। এর কোনটি না করলে পুরো মৌসুম বেঞ্চে বসিয়ে রাখার হুমকিও দিয়েছিল ক্লাবটি। ওই সময় গুঞ্জন বেরিয়েছিল- বেঞ্চে বসে মৌসুম কাটাতেও রাজি তিনি। তারপরও চুক্তি নবায়ন করবেন না। 

এমবাপ্পের এমন একরোখা আচরণ থেকে পিএসজির ধারণা- এমবাপ্পে আগামী মৌসুমে ফ্রিতে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার বিষয়ে সম্মত হয়ে গেছেন। পিএসজি আগামী ১৩ আগস্ট লিগ মৌসুম শুরু করবে। এমবাপ্পে ওই ম্যাচে অনিশ্চিত। আগামী ১ সেপ্টেম্বর বন্ধ হবে গ্রীষ্মকালীন দলবদলের দরজা।

আরও খবর

Sponsered content

Powered by