দেশজুড়ে

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণকাণ্ড : প্রধান আসামি সাইফুর গ্রেপ্তার

  প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২০ , ১১:৩০:০৮ প্রিন্ট সংস্করণ

গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমান। পুরোনো ছবি

ভোরের দর্পণ অনলাইন:

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় করা মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকালে সুনামগঞ্জের ছাতক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিলেট রেঞ্জের ডিআইজি ও সুনামগঞ্জের পুলিশ সুপারে উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার সকালে নগরীর শাহপরান থানায় মামলা করেছিলেন ভুক্তভোগী তরুণীর স্বামী।

আরও পড়ুন:

এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ, কলেজ ছাত্রলীগের নেতার কক্ষ থেকে অস্ত্র উদ্ধার

এমসি কলেজের ২ নিরাপত্তাকর্মী বরখাস্ত, তদন্ত কমিটি গঠণ

এমসি কলেজ ছাত্রাবাস পরিদর্শনে পুলিশ কমিশনার

এম সাইফুর রহমান ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- মাহবুবুর রহমান রনি, তারেক, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। তাদের মধ্যে চারজন ওই কলেজের শিক্ষার্থী। এছাড়া আরও তিন জনকে অজ্ঞাত আসামি হিসেবে দেখানো হয়েছে। এরা সবাই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

ঘটনার পরই অভিযুক্তদের ধরতে অভিযানে নামে পুলিশ। শুক্রবার রাত ২টার দিকে পুলিশ অভিযুক্ত সাইফুরের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা, একটি ছুরি ও দুটি লোহার পাইপও উদ্ধার করে।

এর আগে গত শুক্রবার সন্ধ্যায় একটি প্রাইভেটকার যোগে স্বামীকে সঙ্গে নিয়ে এমসি কলেজে বেড়াতে আসেন ওই তরুণী। সন্ধ্যা হয়ে এলে ক্যাম্পাস থেকে ছাত্রলীগের ছয় কর্মী মিলে স্বামীকে মারধর করে বেঁধে রেখে তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ করা হয়। খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে শাহপরাণ থানা পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by