দেশজুড়ে

এসিআই ফর্মুলেশনস ২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২২ , ৩:৩৫:১৭ প্রিন্ট সংস্করণ

ACI FL-AGM-Photo
এসিআই ফর্মুলেশনস্ লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান, জনাব এম. আনিস উদ্ দৌলা’র সভাপতিত্বে কো¤পানির ২৬তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়।

এসিআই ফর্মুলেশনস্ লিমিটেড এর ২৬তম বার্ষিক সাধারণ সভা ২৬ ডিসেম্বর ২০২২, সোমবার সকাল ১০:০০ টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। কো¤পানির সম্মানিত চেয়ারম্যান জনাব এম. আনিস উদ্ দৌলা সভায় সভাপতিত্ব করেন।

উক্ত সভায় ৩০শে জুন ২০২২ তারিখে সমাপ্ত অর্থ বছরের জন্য প্রস্তুতকৃত কো¤পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী সমূহ ও নিরীক্ষা প্রতিবেদনসহ পরিচালকমন্ডলীর প্রতিবেদন অনুমোদিত হয়। শেয়ারহোল্ডারগণ উক্ত অর্থবছরের জন্য ২৫% নগদ লভ্যাংশ অনুমোদন করেন।

এসিআই ফর্মুলেশনস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সুস্মিতা আনিস ব্যবসার উল্লেখযোগ্য সাফল্য তুলে ধরেন এবং শেয়ারহোল্ডারদের প্রশ্নের উত্তর দেন।

সুস্মিতা আনিস সার্বিক সহযোগীতার জন্য কো¤পানির স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা জানান ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি কো¤পানির কর্মকর্তা-কর্মচারীদের প্রচেষ্টা ও অবদানের জন্য ধন্যবাদ জানান।

 

ফটো ক্যাপশন: এসিআই ফর্মুলেশনস্ লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান, জনাব এম. আনিস উদ্ দৌলা’র সভাপতিত্বে কো¤পানির ২৬তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content

Powered by