চট্টগ্রাম

কনভেনশনকে সামনে রেখে চট্টগ্রামে লায়ন্সের বর্ণাঢ্য র‌্যালী

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২৩ , ১২:২৬:২৬ প্রিন্ট সংস্করণ

আবু তাহের, চট্টগ্রাম ব্যুরো :

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর আসন্ন ২৬তম জেলা কনভেনশনকে সামনে রেখে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়েছে। বুধবার (১৫ মার্চ) বিকালে চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন থেকে র‌্যালীটি শুরু হয়ে জাকির হোসেন রোডস্থ লায়ন্স প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

লায়ন্স জেলা গভর্নর লায়ন শেখ সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালীতে নেতৃত্ব দেন। এসময় প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর কোহিনুর কামাল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বর্নাঢ্য সাজে সজ্জিত র‌্যালীতে রংবেরংয়ের ফেস্টুন, ব্যানার, প্ল্যাকার্ড, বিভিন্ন সামাজিক সচেতনতামূলক বক্তব্য সংবলিত ব্যানার নিয়ে লায়ন ও লিও সদস্যরা অংশগ্রহণ করেন। র‌্যালীর শুরুতে বেলুন উড়িয়ে লায়ন নেতৃবন্দ আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে লায়ন্স কমপ্লেক্সে এসে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে র‌্যালীর সমাপ্তি ঘোষণা করা হয়।

র‌্যালী উপ-কমিটির চেয়ারম্যান লায়ন হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কনভেনশন চেয়ারম্যান লায়ন তারেক কামাল, সেক্রেটারী লায়ন মির্জা মোঃ জাহিদ হোসেন, ট্রেজারার লায়ন কামরুজ্জামান, র‌্যালী কমিটির ট্রেজারার লায়ন মোহাম্মদ মুছা।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন জেলা গভর্নর শেখ সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী বলেন, জেলা কনভেনশনের অন্যতম অনুষঙ্গ র‌্যালী। প্রতিবছর এ আয়োজনের মধ্য দিয়ে নগরবাসীর কাছে লায়ন্স কার্যক্রমের কিছুটা বার্তা জনগণের সামনে তুলে ধরা হয়। র‌্যালীতে অংশগ্রহণ করে সফল একটি আয়োজন সম্পন্ন করায় তিনি সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরে র‌্যালীতে বর্ণিল সাজে বিভিন্ন সামাজিক, পরিবেশ ও সচেতনতামূলক বার্তা তুলে ধরার জন্য ১০টি লিও ক্লাবকে পুরষ্কৃত করা হয়।

উল্লেখ্য, আগামী শনিবার (১৮ মার্চ) নগরীর ইঞ্জিনিয়ার্স ইনন্সিটিটিউশন মিলনায়তনে ২৬তম কনভেনশন অনুষ্ঠিত হবে। এর আগের দিন একই ভেন্যুতে চতুর্থ কেবিনেট মিটিং অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content

Powered by