রাজশাহী

করোনা সচেতনতা: ক্ষেতলালে প্রশাসনের সাথে স্বেচ্ছাসেবী সংগঠন মাঠে

  প্রতিনিধি ২৫ জুন ২০২১ , ৭:৩৭:৩৯ প্রিন্ট সংস্করণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি :

জয়পুরহাটের ক্ষেতলালে করোনা ভয়াবহ আকার ধারণ করায় জনসমাগম নিয়ন্ত্রণে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রশাসনের সাথে কাজ করছে স্বেচ্ছাসেবি সংগঠন ভলেনটেয়ার্স এসোসিয়েশন। এছাড়া বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে তারা।

শুক্রবার বিকেলে স্বেচ্ছাসেবী সংগঠন ভলেন্টিয়ার্স এসোসিয়েশনের পরিচালক নুরুল আমিন বকুলের নেতৃত্বে পৌর সদর, উপজেলার ইটাখোলা বাজার, নিশ্চিন্তা বাজার, বটতলী বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পথচারী দোকানদার, অটোরিকশা ও ভ্যান চালকদের মাঝ মাস্ক বিতরণ করা হয় এবং সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান বলেন, জয়পুরহাট জেলা সীমান্ত এলাকা হওয়ায় করোনার সংক্রমণ বেড়ে গেলেও বেশিরভাগ মানুষ স্বাস্থ্যবিধি মানছেন না। গণপরিবহণ, হাটবাজার ও কর্মস্থলে মাস্ক ব্যবহার করছেন না অনেকেই। জনসমাগমও এড়িয়ে চলছেন না কেউ।

এই পরিস্থিতিতে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে এবং জনমানুষের মধ্যে সচেতনতা বাড়াতে স্থানীয় স্বেচ্ছাসেবি সংগঠন ভলেনটেয়ার্স এসোসিয়েশনকে সাথে নিয়ে অভিযান শুরু করেছি। নিয়ম না মানলে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তির আওতায় আনতে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by