চট্টগ্রাম

কিশোরীদের নিরাপত্তা নিশ্চিতে একেএস এর গোলটেবিল সভা

  প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২২ , ৭:২০:৫৩ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি:

সমাজের সকল ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন,ও নারীর সামাজিক নিরাপত্তা নিশ্চিত করা গেলে দেশের উন্নয় ও অগ্রগতিতে আরো বেশি অবদান রাখতে পারবে সমাজের নারীরা।

বর্তমান সরকার নারীদের সামাজিক নিরাপত্তা নিশ্চতে নানাবিধ কর্মপরিকল্পনা গ্রহণ করেছে যা সরকারি ও বেসরকারি এনজিও সংস্থার মাধ্যমে সমাজে সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে।

অনন্যা কল্যান সংগঠন (একেএস) এর আয়োজনে এবং মানুষের জন্য ফাউন্ডেশন (এমজেএফ) এর সহযোগিতায় ও গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে জেলা পর্যায়ে সরকারি ও বেসরকারি লাইন ডিপার্টমেন্টদের নিয়ে কিশোরীদের সামাজিক নিরাপত্তা নিশ্চিতে গোল টেবিল সভায় আগত অতিথিরা এমনটাই বলেছেন।

১৮ই ডিসেম্বর (রবিবার) সকাল ১১ টায় সদর উপজেলা হলরুমে অনুষ্ঠিত গোলটেবিল আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার।

গোলটেবিল সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ পলাশ কান্তি চাকমা,জেলা যুব উন্নয়ন কর্মকর্তা পুলুপ্রু মার্মা,ওসিসি পোগ্রাম অফিসার অরুন বিকাশ চাকমা,ব্রাক জেলা সমন্বয়কারী কর্মকর্তা মোঃ আরিফ,কুহালং ইউপি ৭,৮,৯ ওয়ার্ড মহিলা কাউন্সিলর মিস উনাইচিং মার্মা,অনন্যা কল্যান সংগঠন একটিভিস্ট ফোরাম কর্মকর্তা মিস পা ই ম্রা উ মার্মা।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সদরের ৪টি ইউনিয়নে থেকে আশা অনন্যা কল্যান সংগঠন (একেএস) এর সদস্য বৃন্দ,বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা,প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by