চট্টগ্রাম

কুমিল­া উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি ও দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহŸায়ক করোনায় আক্রান্ত

  প্রতিনিধি ৫ জুলাই ২০২০ , ৮:৩৬:২৯ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বার ( কুমিল­া) প্রতিনিধি: কুমিল­ায় করোনাভাইরাসে মৃত লাশ যখন উঠানে পড়ে থাকতো, সেই লাশ কাঁদে তুলে নিয়েছেন। এভাবে ১৪ জনের কাফন-দাফনের ব্যবস্থা করেছেন। হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী করোনা আক্রান্ত, হাতে তুলে নিয়েছেন ঝাড়ু। দুঃস্থ মানুষকে খাবার পৌঁছাতে গড়েছেন ‘হ্যালো ছাত্রলীগ’ টিম, করোনা রোগীদের চিকিৎসায় মেডিকেল টিম, কৃষকের ধান কেটেছেন, করোনা রোগীদের জন্য করেছেন ‘ব্লাড ব্যাংক’। এছাড়া দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতির লাশ দাফন করে মানুষের প্রশংসা কুড়িয়েছিলেন হ্যালো ছাত্রলীগ টিম।

সূত্র জানায়, গত মঙ্গলবার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্ন কর্মীর করোনা পজিটিভ হওয়ায় পুরো কমপ্লেক্স পরিস্কার করেন আবু কাউছার অনিক এবং ইকবাল হোসেন রুবেলসহ তার সহকর্মীরা। করোনায় আক্রান্ত কুমিল­া উঃ জেলা ছাত্রলীগ’র সভাপতি আবু কাউছার অনিক জানান, করোনা পজিটিভ হওয়ায় তেমন কষ্ট পাচ্ছি না। কষ্ট লাগছে এখন কিছুদিন মানুষের পাশে দাঁড়াতে পারবো না। মানবিক কাজগুলো যেন থেমে না থাকে সেই নির্দেশনা দিয়েছেন নেতাকর্মীদের। তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। দোয়া চেয়েছেন সবার কাছে। যেন করোনা জয় করে আবার ফিরতে পারি।

করোনায় আক্রান্ত অপর যোদ্ধা উপজেলা ছাত্রলীগ’র আহবায়ক ইকবাল হোসেন রুবেল বলেন, মহামারী করোনার শুরু থেকে মাননীয় সংসদ সদস্য রাজী ভাইয়ের নির্দেশে চেষ্টা করে যাচ্ছি গরিব, অসহায়, কর্মহীন মানুষদের পাশে দাঁড়াতে। আজকে করোনা পজিটিভ হয়েছি, আপনাদের ভালবাসা আর দোয়ায় আল­াহর রহমতে আলহামদুলিল­াহ ভালো আছি। দোয়া করবেন আবারো যেন গরিব, দুঃখি, অসহায়, কর্মহীন মানুষদের পাশে দাঁড়াতে পারি। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহমেদ কবির জানান, আবু কাউছার অনিক এবং ইকবাল হোসেন রুবেলের রিপোর্ট পজিটিভ এসেছে। তারা বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

আরও খবর

Sponsered content

Powered by