দেশজুড়ে

কুমিল্লায় ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার আটক

  প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২০ , ৯:০৪:১৫ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লায় ১৭ হাজার পিস ইয়াবা, একটি প্রাইভেটকার ও চালকসহ এক ডাক্তারকে আটক করেছে ডিবি পুুলিশ। চট্টগ্রাম থেকে ঢাকায় প্রাইভেটকারযোগে অর্ধকোটি টাকা মূল্যের ইয়াবা পাচার কালে কুমিল্লার দাউদকান্দি থেকে ডাক্তার রেজাউল হক (৪৫) ও তার চালক ধুলু মিয়া ফরাজী (৩৬) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আটককৃত ডাক্তার কুমিল্লা দেবিদ্বার উপজেলার এলাহাবাদ এলাকার সামছুল হকের ছেলে ।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। চট্টগ্রামের লোহাগড়া থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা যাচেছ এমন সংবাদের ভিত্তিতে কুমিল্লার গোয়েন্দা পুলিশ দাউদকান্দি টোলপ্লাজায় অবস্থান নেয়। পরে প্রাইভেটকারটি টোলপ্লাজা পৌঁছলে পুলিশ আটক করে তল্লাসী করে। এসময় পায়ের নিচে দুটি ব্যাগ থেকে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মূল্য ৫১ লাখ টাকা।

গ্রেফতারকৃত ডাক্তার রেজাউল হক ঢাকা উত্তরার উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ঢাকার উত্তরা পূর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে বলে সংবাদ সম্মেলনা জানানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by