দেশজুড়ে

কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় সিমেন্ট কর্মকর্তা নিহত

  প্রতিনিধি ২৩ জুন ২০২০ , ৭:৫০:৪৫ প্রিন্ট সংস্করণ

কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় সিমেন্ট কর্মকর্তা নিহত

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় সাফায়েত আহমদ (৪৫) সিমেন্ট কর্মকর্তার নিহত হয়েছে। নিহত সাফায়েত আহমদ কেন্দুয়া উপজেলার মজলিশপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে। মঙ্গলবার (২৩ জুন) বিকাল ৩টার দিকে কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের চকপাড়া নামক স্থানে পিকআপ ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত হয় তার মৃত্যু ঘটেছে।

সুত্র জানায়,সেভেন রিং সিমেন্ট কোম্পনির এ্যারিয়া ম্যানেজার সাফায়েত আহমদ মোটরসাইকেল যোগে আঠারবাড়ী দিকে যাচ্ছিলেন এসময় বিপরীত দিক থেকে আসা একটি পিকাপ ভানের সাথে মূখোমূখী সংঘর্ষে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ ঘটনাস্থল হতে পিকাপ ভ্যান ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পিকাপ ভ্যানের চালক পলাতক রয়েছে। এদিকে ময়নাতদন্ত ছাড়াই সাফায়েত আহমদের লাশ নিতে চাচ্ছে তার পরিবার। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের আবহ নেমে আসে। তার পরিবারে বইছে শোকের মাতম।

কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি)   মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশ নিতে চাচ্ছে। তাদের অনুরোধে বিষয়টি নিয়ে উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলছি, যে নির্দেশনা আসবে সেই ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by