ঢাকা

গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২১ , ৮:০৯:৩৪ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি:

 

গণপ্রকৌশল দিবস-২০২১ ও আইডিইবি’র ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) গোপালগঞ্জ জেলা শাখার আয়োজনে বুধবার (১৭ নভেম্বর) সকাল ১০টায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রং-বেরঙের বেলুন উড়িয়ে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

 

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: রুহুল আমিন শেখ, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. উসমান গনি, সহকারী কমিশনার মো: মামুন খান, সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী শিশির কুমার বড়াল, গোপালগঞ্জ আইডিইবি’র সভাপতি ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. মো: মিজানুর রহমান, গোপালগঞ্জ আইডিইবি’র আহ্বায়ক ও সওজ-এর উপ-সহকারী প্রকৌশলী মো: আবদুল হালিম খান, সওজ-এর উপ-সহকারী প্রকৌশলী মো: কামরুজ্জামান, গোপালগঞ্জ আইডিইবি’র সদস্য সচিব ও গণপূর্তের উপ-সহকারী প্রকৌশলী তন্ময় কুমার বসু, উপ-সহকারী প্রকৌশলী নন্দিতা বিশ্বাস, গোপালগঞ্জ আইডিইবি’র যুগ্ম-আহ্বায়ক ও পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মো: জাকারিয়া আলম, জেলা আইডিইবি’র সাধারণ সম্পাদক ও শেখ হাসিনা স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক শরীফ মো: মোমরেজ আলী, জেলা আইডিইবি’র যুগ্ম-সদস্য সচিব মো: আতিয়ার রাসুল হিমেল, আইডিইবি’র কোষাধ্যক্ষ ও এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী মো: শহিদুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের সদস্য প্রকৌশলী, ডিপ্লোমা প্রকৌশলী, ছাত্র-শিক্ষক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পরে “সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে আধুনিক জ্ঞান ও কর্ম শক্তিতে বলীয়ান শিক্ষা”-এ প্রতিপাদ্যে বর্ণাঢ্য এক রেলি জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌর পার্কে গিয়ে শেষ হয়।

আরও খবর

Sponsered content

Powered by