দেশজুড়ে

গাজীপুরে করোনায় কর্মহীনদের খাদ্য সাহায়তা

  প্রতিনিধি ১৭ জুন ২০২০ , ২:০৫:৩১ প্রিন্ট সংস্করণ

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে অঘোষিত লকডাউনে ঘরবন্দি কর্মহীন নিন্ম আয়ের মানুষদের খাদ্যসহায়তা দিচ্ছে সরকারি, বেসরকারি ও ব্যক্তি পর্যায়েও। ১৫ মে শুক্রবার জেলার কাপাসিয়া উপজেলার নলগাঁও গ্রামে খাদ্যসামগ্রী বিতরণ করেন যুবদল নেতা মো: আশরাফুল ইসলাম। 

সুত্র জানায়, বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত ও মৃত্যু বাড়ায় উদ্বেগ বাড়ছে। পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতা থেকে দু:স্থ, অসহায় এবং কর্মহীন মানুষদের  খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু তেল বিতরণ কর হয়। গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের নলগাঁও এবং আশপাশের গ্রামে খাদ্যসামগ্রী পৌছে দেয়। সামাজিক দূরত্ব নিশ্চিত করে শুক্রবার প্লাস্টিক ব্যাগে করে খাদ্য সহায়তা পৌছে দেয়।

অসহায় দু:স্থদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম সহ স্থানিয় নেতা-কর্মীরা। 

গাজীপুর জেলা যুবদলের প্রচার সম্পাদক ও চাঁদপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সিকদার জানান, বর্তমান পরিস্থিতিতে কর্মহীন, দু:স্থ, অসহায় এবং নিন্ম আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দেয়ার উদ্যোগ নিয়েছি। চেষ্টা করবো ঈদ সামনে দু:স্থ অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী পৌছে দেয়ার। 
  

 

আরও খবর

Sponsered content

Powered by