ঢাকা

গাজীপুরে ডোবার পানিতে ডুবে শিক্ষার্থী নিহত

  প্রতিনিধি ২৮ জুলাই ২০২১ , ৭:৫৬:৩৭ প্রিন্ট সংস্করণ

গাজীপুর সদর উপজেলা প্রতিনিধি:

গাজীপুর সদর উপজেলার সিংড়াতলী নালা খালের ডোবায় গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থী আল রাহাত রিমন (১৬) পানিতে ডুবে মারা গেছে। সে শ্রীপুর পৌরসভার মাধখলা তুলা উন্নয়ন ও বীজ বর্দ্ধন খামারের ল্যাব সহকারী রতন মিয়ার একমাত্র ছেলে ও স্থানীয় সুলতান উদ্দিন মেমোরিয়াল একাডেমির দশম শ্রেণীর শিক্ষার্থী। গতকাল বুধবার দুপুরে সিংড়াতলী এলাকার একটি ডোবার পানিতে ডুবে তার মৃত্যু হয়।

গাজীপুর সদর থানার অফিসার ইনচার্জ মামুল আল রশিদ জানান, তুলা খামারের পাশে সিংড়াতলী এলাকার একটি ডোবায় ওই শিক্ষার্থীসহ তার ৬ জন সহপাঠী গোসল করতে নামে। সেখানে আল রাহাত রিমন ডুবে মারা যায়। তার স্বজনেরা মরদেহ উদ্ধার করে নিজেরাই নিয়ে গেছে বলে জানা গেছে।

পরিবারের বরাত দিয়ে সুলতান উদ্দিন মেমোরিয়াল একাডেমির পরিচালক সালাহ উদ্দিন আহমেদ মিলন জানান, বুধবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় সুইমিংপুলে গোসলের কথা বলে প্রতিবেশী বন্ধুদের সাথে বাইরে বের হয়। তারা ক্যামেরা দিয়ে ছবি উঠানোরও কথা জানায়। পরে মাধখলা গ্রামের পাশর্^বর্তী সিংড়াতলীর একটি ডোবায় গোসল করতে নামে। ডোবাটি মাঝখানে গভীর থাকায় পা পিছলে প্রত্যেকেই সেখানে পড়ে যায়। অন্য সবাই উঠতে পারলেও আল রাহাত ডুবে মারা যায়।

 

আরও খবর

Sponsered content

Powered by