দেশজুড়ে

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ, সিলেট পরিবেশ অধিদপ্তরের পরিচালকের স্ত্রী থানায়

  প্রতিনিধি ২৩ জুন ২০২১ , ৮:০১:৫২ প্রিন্ট সংস্করণ

বাপ্পা মৈত্র, সিলেট:

সিলেট বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের পরিচালকের স্ত্রীর বিরুদ্ধে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। জানা যায়, কিশোরী গৃহকর্মীকে বাথরুমে তালাবদ্ধ করে শরীরে মরিচের গুড়ো ছিটিয়ে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে গতকাল বুধবার বিকেলে সিলেট মেট্রোপলিট পুলিশের শাহপরাণ থানায় নিয়ে যায় পুলিশ। এবিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট নগরের শাহজালাল উপশহরের ই-বø¬কের ২১ নম্বর বাসায় (ফিরোজা মঞ্জিল) পরিবেশ অধিদপ্তরের পরিচালক এমরান হোসেনের বাসার বাথরুমে কিশোরী গৃহকর্মী রুনা আক্তারকে তালাবদ্ধ করে নির্যাতন করার অভিযোগ পাওয়া যায়। নির্যাতনের সময় তার শরীরে মরিচের গুড়োও ছিটিয়ে দেয়া হয়। গতকাল বুধবার দুপুরে বাথরুমে তালাবদ্ধ রুনা আক্তারের চিৎকার ও কান্না শুনে স্থানীয়রা পুলিশে খবর দেন।

এ খবর পেয়ে শাহপরাণ থানার একদল পুলিশ এমরান হোসেনের বাসায় গিয়ে তালাবদ্ধ বাথরুম থেকে রুনা আক্তারকে উদ্ধার করে।

পরে অধিদপ্তরের পরিচালক এমরান হোসেনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য বিকেল সাড়ে ৪ টার দিকে শাহপরাণ থানায় নিয়ে যাওয়া হয়। সিলেট বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের পরিচালক এমরান হোসেন জানান, সকালে আমরা স্বামী-স্ত্রী কাজে বের হয়েছিলাম। এই মেয়েটা এক মাস ধরে আমার বাসায় কাজ আসছে। গত কয়েক দিন ধরে বাড়ি যেতে চাইছিল, তাই আমি তার বাবাকে বলেছিলাম এসে নিয়ে যেতে। তার বাবা সিলেটে আসতেছে।

 

আরও খবর

Sponsered content

Powered by