ঢাকা

গোপালগঞ্জে ইজিবাইক চালক কবির সরদারের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

  প্রতিনিধি ৭ নভেম্বর ২০২১ , ৭:০০:৪৭ প্রিন্ট সংস্করণ

 

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের ভোজেরগাতী গ্রামে ইজিবাইক চালক কবির সরদারের হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ নভেম্বর) বেলা ১১টায় ভোজেরগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গ্রামবাসি এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

ঘন্টাকালব্যাপী শতাধিক নারী-পুরুষ মানবন্ধনে অংশ নেন। এ সময় মানববন্ধনে অংশ গ্রহনকারী গ্রামবাসী কবির সরদারের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে বিভিন্ন শ্লোগান দেয় ও বিক্ষোভ প্রদর্শন করে। এছাড়া মানববন্ধনের সামনে নিহতের মা, স্ত্রী ও স্বজনদের আহাজারি করতে দেখা যায়।

 

মানববন্ধনে ভোজেরগাতী গ্রামের বীর মুক্তিযোদ্ধা এস্কেন্দার সরদার ও কাজুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু দাউদ মোল্লা বলেন, গত ২ নভেম্বর রাতে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে আসামীরা ভোজেরগাতী প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণপার্শ্বে রাস্তার ওপর ইজিবাইক চালক কবির সরদারের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা ও নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। তিনি কবির সরদারের হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান।

নিহত কবির সরদারের স্ত্রী লিমা বেগম বলেন, আমার স্বামীকে নৃশংসভাবে হত্যা করার পর দু’টি শিশু সন্তান নিয়ে চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিন কাটাচ্ছি। হত্যাকারিরা আমাদের গ্রাম ছাড়া করার জন্য হুমকি দিচ্ছে। আসামীরা গ্রেপ্তার না হলে আমাদেরকেও বড় কোন ক্ষতি করতে পারে বলে আমরা আশংকা করছি।স্বামী হত্যার ন্যায় বিচারের স্বার্থে তিনি হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান।

প্রসঙ্গত, গত ২ নভেম্বর রাতে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হন ভোজেরগাতী গ্রামের ইজিবাইক চালক কবির সরদার (৪০)। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

এরপর গত ৪ নভেম্বর এ বিষয়ে ১০ জনকে আসামী করে নিহতের স্ত্রী লিমা বেগম গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার হয়নি।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক রাসেল আহমেদ বলেন, পালিয়ে থাকার কারনে এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by