ঢাকা

গোপালগঞ্জে পূর্ণ ভক্তিতে মা দূর্গা কে বরণ করল ভক্তরা 

  প্রতিনিধি ২২ অক্টোবর ২০২৩ , ৭:৪১:৪২ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে পূর্ণ ভক্তিতে মা দূর্গা কে বরণ করল ভক্তরা 

সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব। পূজা অর্চনা ও ঢাকের তালে তালে মা দূর্গা কে বরণ করে নিলেন মায়ের ভক্তবৃন্দরা। 

রোববার (২২ অক্টোবর) বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার বেদগ্রাম উত্তরপাড়া

সার্বজনীন পূজা মন্ডপ সহ অন্যান্য পূজা মণ্ডপে গিয়ে এ দৃশ্য দেখতে পাওয়া যায়। পূজা অর্চনার পাশাপাশি আমন্ত্রীত অতিথি বৃন্দদেরকে নানা ধরনের প্রসাদ বিতরণ করতে দেখা গেছে। 

এদিকে শারদীয় দুর্গোৎসব নিরবিচ্ছিন্নভাবে পালনের লক্ষ্যে গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের নেতৃত্বে জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ এবং জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফার নেতৃত্বে জেলা পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে পূজারী, পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও ভক্ত বৃন্দের সাথে পুজোর শুভেচ্ছা বিনিময় করেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জঙ্গিগোষ্ঠী যেন কোন ধরনের সাম্প্রদায়িক সহিংসতা না ঘটাতে পারে সেজন্য জেলা পুলিশ প্রশাসন অতন্ত্র প্রহরী হিসেবে জেলার সকল পূজা মন্ডপে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে চলেছেন। গোপালগঞ্জ শহর সংলগ্ন বেদগ্রাম উত্তরপাড়ার বিশ্বাস বাড়ির আয়োজনে সার্বজনীন পূজা মন্ডপে পরিদর্শনে গেলে সেখানে পূজা উদযাপন কমিটির সভাপতি মানিক চন্দ্র বিশ্বাস, সহ-সভাপতি রামচন্দ্র বিশ্বাস, সুমন কুমার বিশ্বাস, বিনয় কুমার বিশ্বাস, সুব্রত বিশ্বাস, দ্বীপ বিশ্বাস, শ্রীবাস বিশ্বাস, শ্রীধাম বিশ্বাস, পার্থ বিশ্বাস, রুহি বিশ্বাস গণমাধ্যমকর্মীদেরকে উষ্ণ অভিনন্দন জানান।

এসময় সেখানকার মন্ডপে পুজারী ও আশপাশের বিপুল সংখ্যক ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by