ঢাকা

গোপালগঞ্জে (বিএমইউজে) এর উদ্যোগে দোয়া ও ইফতার মহফিল

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২৪ , ৭:৪৫:৩৭ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে (বিএমইউজে) এর উদ্যোগে দোয়া ও ইফতার মহফিল

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের বানীর চীফ রিপোটার এ.জেড আমিনুজ্জামান রিপনের উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫ ঘটিকায় গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নিচতলায় দৈনিক ভোরের বানীর চীফ রিপোটার ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদকের কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার লিগ্যাল অ্যাডভাইজার এ্যাড : বাদশা বুলবুল, ফালগুনী টিভি ও নাগরিক ভাবনার প্রতিনিধি মনির মোল্লা, বিএমইউজে গোপালগঞ্জের সিনিয়র সদস্য সচিব হাজি কাবুল, দৈনিক ভোরের সময়ের ইকবাল হোসেন, যুগের সাথীর আরমান খান জয়, জাতীয় অর্থনীতি পত্রিকার স্টাফ রিপোর্টার গোলাম রব্বানী, লাল সবুজের দেশ পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মো. নাঈম, আলোকিত প্রতিদিনের মো. শিহাব উদ্দিন, দেশের কণ্ঠের জেলা প্রতিনিধি পলাশ সিকদার, লোকালয় বার্তার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি ও সহ- সাংগঠনিক সম্পাদক গোপালগঞ্জ জেলা বিএমইউজে মো. তপু শেখ, টুঙ্গিপাড়া উপজেলা বিএমইউজের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের গোলাম কাদের, সাংবাদিক হাসিব মোল্লা, সকালের বার্তার জসিম উদ্দিন মুন্সী, দৈনিক মানবাধিকার পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলাম, সাংবাদিক ইনসান , আই বার্তার শাহাবুদ্দিন সুজা প্রমুখ। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মসজিদের ইমাম মো. আবু সাঈদ। ইফতারের পূর্বে ধর্মীয় আলোচনা শেষে সারা দেশের সকল সাংবাদিকদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content

Powered by