ঢাকা

গোপালগঞ্জে মাদক মামলায় ৪ আসামীকে মৃত্যুদন্ড

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২২ , ৭:৪২:৪৯ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতনিধিঃ

গোপালগঞ্জে মাদক মামলায় চার আসামীকে মৃত্যুদন্ড দয়িছেে অতরিক্তি জলো ও দায়রা জজ আদালত।

রোববার (১৩ নভম্বের) দুপুরে অতরিক্তি জলো ও দায়রা জজ আদালতরে বচিারক মো. আব্বাস উদ্দীন সাক্ষ্য প্রমাণরে ভত্তিতিে এ রায় প্রদান করনে।

মৃত্যুদন্ডপ্রাপ্ত ৪ আসামী হলো, গোপালগঞ্জ শহররে বদেগ্রাম এলাকার ওসমান শখেরে ছলেে বাটুল ওরফে রবউিল, সালাম শখেরে ছলেে সুজন শখে, হারুন মৃধার ছলেে মো. রফকি মৃধা ও রঘুনাথপুর চরপাড়া এলাকার কাদরে শকিদাররে ছলেে জাকরি শকিদার। এরমধ্যে মো. রফকি মৃধা ও জাকরি শকিদার পলাতক রয়ছে।ে

মামলার ববিরণে জানা গছে, গত ২০১১ সালরে ১০ জুলাই জলো গোয়ন্দো পুলশি গোপালগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বশিষে অভযিান পরচিালনাকালে ৩০ বোতল ফন্সেডিলিসহ সোনা বগেম ও মো. জরিুল্লাহকে গ্রপ্তোর কর।পরে ওই দুই আসামীকে জজ্ঞিাসাবাদ শষেে গোলাবাড়য়িা এলাকা থকেে ৪৯৭ বোতল ফন্সেডিলিসহ মৃত্যুদন্ডপ্রাপ্ত ৪ আসামীকে গ্রপ্তোর কর।ে এঘটনায় গোয়ন্দো পুলশিরে উপপরর্দিশক মো. শাহাদত হোসনে বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মাদক আইনে একটি মামলা করনে (মামলা নং-১১, তারখি-১০.০৭. ২০১১ইং)। আসামী মো. জরিুল্লাহ মৃত্যুবরণ করায় মামলা থকেে তাকে অব্যাহতি প্রদান করা হয়।

রাষ্ট্রপক্ষে সহকারি এপপি অ্যাডভোকটে শহদিুজ্জামান খান এবং আসামী পক্ষে অ্যাডভোকটে এম এ আলম সলেমি, মো. রবউিল আলম ও মো. এনামুল হক মামলাটি পরচিালনা করনে।

আরও খবর

Sponsered content

Powered by