দেশজুড়ে

গৌরীপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

  প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২১ , ৭:৪৯:১৬ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’ এই শ্লোগানকে সামনে রেখে ময়মসিংহের গৌরীপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হয়েছে। বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মাধ্যমে এই দিনটি পালন হয়।

দিবসটি উদযাপন উপলক্ষে শনিবার বিকালে গৌরীপুর থানা পুলিশ ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যৌথ উদ্যোগে পৌর শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে পৌর শহরের হারুনপার্কের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দীকীর সভাপতিত্বে ও উপপরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গৌরীপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, উপজেলা কমিউনিট পুলিশিং কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, পৌর কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শাহীন। এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by