দেশজুড়ে

গৌরীপুরে স্কাউটের দিনব্যাপী ক্যাম্পিং ও দীক্ষা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২২ , ৬:৫৯:৩৪ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহ জেলার গৌরীপুরে স্কাউটদের নিয়ে দিনব্যাপী ক্যাম্পিং এর মাধ্যমে সম্মিলিত দীক্ষা অনুষ্ঠান আয়োজন করা হয়। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল থেকে অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ক্যাম্পিং শুরু হয়।

এর মাধ্যমে অচিন্তপুর, মাওহা, ও সহনাটী ইউনিয়নের নতুন স্কাউটদের সম্মিলিত ভাবে দীক্ষা প্রদানের মাধ্যমে বিশ্ব স্কাউটসের সদস্য হিসেবে যুক্ত করা হয়েছে। অনুষ্ঠানে নতুন সদস্যদের দীক্ষিত করা হয়।

দীক্ষা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, সামাজিক কর্মকাণ্ডে আত্মশুদ্ধি অত্যন্ত জরুরি। আত্মশুদ্ধি আমাদের ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে নতুনভাবে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেয় স্কাউটিং।

এসময় বিশেষ অতিথি ছিলেন শহরবানু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তানজির আহমেদ রাজিব, লংকাখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান কামরুল হাসান খান, ৪নং মাওহা ইউনিয়ন চেয়ারম্যান আল ফারুক, ৫নং সহনাটি ইউনিয়ন চেয়ারম্যান সালাউদ্দিন কাদের রুবেল, ৩নং অচিন্তপুর ইউনিয়ন চেয়ারম্যান জায়েদুল রহমান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম। অনুষ্ঠানে অচিন্তপুর, মাওহা, সহনাটি ইউনিয়নের সকল মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by