দেশজুড়ে

গ্যাস বিষ্ফোরণে স্বামীর মৃত্যু, স্ত্রী গুরুতর আহত

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২৩ , ৫:৫৪:২৩ প্রিন্ট সংস্করণ

Gas explosion

চট্টগ্রাম নগরীর একটি বাসায় গ্যাস বিষ্ফোরণে স্বামীর মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়ে স্ত্রী চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। রোববার (২৭ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে নগরীর নগরীর বন্দর থানাধীন দক্ষিণ মধ্যম হালিশহরের ধুপপুল এলাকার দিদারের ভাড়াঘরে এ ঘটনা ঘটে। এতে আব্দুল খালেক (৬৫) নামের এক ব্যক্তি প্রাণ হারান এবং তার স্ত্রী আনোয়ারা বেগম (৬০) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গ্যাস বিষ্ফোরণের ঘটনায় নিহত খালেকের ছেলে মাসুদ রানা বলেন, “আমাদের ঘরে কোনো সিলিন্ডার নেই, লাইনের গ্যাস। কিভাবে এমন ঘটনা ঘটেছে বুঝতে পারছিনা।“

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, অগ্নিদগ্ধ আনোয়ারা বেগম ও আব্দুল খালেককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল খালেককে মৃত ঘোষণা করেন। আনোয়ারা বেগমকে হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। তবে তার অবস্থাও গুরুতর। তাকে ঢাকায় বার্ণ হাসপাতালে প্রেরণের করা হবে।

পুলিশ জানিয়েছে, যেহেতু বাসায় সিলিন্ডার নেই, সেহেতু ঘটনাটি তদন্ত না করে বলা যাচ্ছে না। তবে ম্যাচ বা সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by