দেশজুড়ে

গ্রিন হার্ট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:২৯:৫৪ প্রিন্ট সংস্করণ

গ্রিন হার্ট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বাগেরহাটে গ্রিন হার্ট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ২৪ ফেব্রুয়ারি শনিবার যদুনাথ স্কুল এন্ড কলিজিয়েট স্কুলের মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাগেরহাট জজকোর্টের যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ খুরশিদ আলম এতে প্রধান অতিথি ছিলেন।

স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট মুজিবুল হক এর সভাপতিত্বে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ডাক্তার মো. ফখরুল হাসান, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক সাদিয়া ইসলাম, যদুনাথ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ঝিমি মন্ডল, সুশীল সমাজের প্রতিনিধি পৌর সভার প্যানেল মেয়র তানিয়া খাতুন , স্কুলের প্রধান শিক্ষক তিথি দেবনাথ, গাঙচিলের বাগেরহাট জেলা শাখার সভাপতি সৈয়দ শওকত হোসেন , স্কুলের উপদেষ্টা জোস্না দেবনাথ , সপ্তসী সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক নার্গিস আক্তার লুনা ,সাংবাদিক শেখ সাকির হোসেন, শিক্ষক সহ, অভিভাবক ও বিপুর সংখ্যক শিক্ষার্থী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই প্রতিযোগিতায় মোট ৩০ টি ইভেন্টে তিন শতাধিক শিক্ষার্থী ও অভিভাবক অংশ নেন। প্রতিযোগিতার শুরুতে স্কুলের শিক্ষার্থীরা জাতীয় সংগীত, চমৎকার কুচকাওয়াজ ও ডিসপ্লে পরিবেশন করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by