রংপুর

ঘোড়াঘাটে আ.লীগের কাউন্সিল সম্পন্ন সভাপতি সাহানশা, সম্পাদক সদের আলী

  প্রতিনিধি ৯ মার্চ ২০২২ , ৮:০৬:১৮ প্রিন্ট সংস্করণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে দীর্ঘ সাড়ে ৯ বছর পর উপজেলা আ.লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে আব্দুর রাফে খন্দকার সাহানশা সভাপতি ও সদের আলী খন্দকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার দিনব্যাপী আয়োজনে রানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন ধরনের রঙিন বেলুন উড়িয়ে অতিথিদের নিয়ে কাউন্সিলের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।

উদ্বোধন শেষে উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সভাপতি সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। আরও বক্তব্য রাখেন জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল লতিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে ২২২ জন কাউন্সিলরের মধ্যে ২১৯ জনের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ১৮৮ ভোট পেয়ে আব্দুর রাফে খন্দকার সাহানশা সভাপতি ও ৮৪ ভোট পেয়ে সদের আলী খন্দকার সাধারণ-সম্পাদক নির্বাচিত হন।

আরও খবর

Sponsered content

Powered by