চট্টগ্রাম

চট্টগ্রামের বড়ঘোনায় মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৩১:২৭ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের বড়ঘোনায় মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের উত্তর পূর্ব বড়ঘোনা এশায়াতুল উলুম (দারুল হিকমা) ইসলামীয়া মাদরাসায় ২০২৪ সালের দাখিল পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা এবং অ্যাকাডেমিক, সাংস্কৃতিক, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় মাদ্রাসা চত্বরে মাদরাসার আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সুপার মাওলানা মুহাম্মদ নেজাম উদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাও মুহাম্মদ আরিফ উল্লাহ।

মাদরাসার সহকারী শিক্ষক মাস্টার ইলিয়াছ ফারুকের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ রবিউল আলম চৌধুরী, সাংবাদিক শিব্বির আহমদ রানা, মাও মুহাম্মদ রিদুয়ানুল হক, মাও মুহাম্মদ ফোরকান, জাহেদুল আনোয়ার, তৌহিদুল আলম সিকদার, প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মন্ডলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সুধীজন।

আলোচনা শেষে অ্যাকাডেমিক, সাংস্কৃতিক, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও বিদায়ী পরিক্ষার্থীদের জন্য দোয়া এবং মুনাজাত সম্পন্ন হয়।

আরও খবর

Sponsered content

Powered by