দেশজুড়ে

আমানবাজারে অস্ত্র ও ইয়াবাসহ সন্ত্রাসী লিটন গ্রেফতার

  প্রতিনিধি ২২ এপ্রিল ২০২০ , ৪:০৫:১৮ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যাুরো: চট্টগ্রাম চট্টগ্রামের হাটহাজারী থানার আমানবাজার এলাকায় অভিযান চালিয়ে মো. সরোয়ার কামাল প্রকাশ লিটন (৪২) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও ৭৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল ২১ এপ্রিল মঙ্গলবার রাত সোয়া ৯ টার সময় আমান বাজারস্থ হাটহাজারী রোড, রহমান মার্কেটের ২য় তলায় অভিযান চালিয়ে এ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সরোয়ার হাটহাজারী থানা এলাকা উত্তর ফতেয়াবাদ গ্রামের মো. আবদুর রহিমের ছেলে।আমানবাজারে সন্ত্রাসী গ্রেফতার গ্রেফতারের তথ্যটি ২৪ ঘণ্টা ডট নিউজকে নিশ্চিত করেন র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন। তিনি বলেন, গ্রেফতার সন্ত্রাসীর বিরুদ্ধে এর আগেও হাটহাজারী থানায় ৪টি মামলা রয়েছে। অবৈধ অস্ত্র ব্যবহার করে দীর্ঘদিন ধরে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে এবং সে মাদক ব্যবসার সাথেও জড়িত।

উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতার আসামী সরোয়ারকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরও খবর

Sponsered content

Powered by