চট্টগ্রাম

চট্টগ্রামে র‌্যাবের বিশেষ রোবাস্ট পেট্রোল

  প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৫৪:২৩ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে র‌্যাবের বিশেষ রোবাস্ট পেট্রোল

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে চট্টগ্রামের বিভিন্ন স্থানে রোবাস্ট পেট্রোলিং ও গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে নগরের জামালখান মোড়ে এক প্রেস ব্রিফিংয়ে এ কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরেন র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মাহবুব আলম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত তিন মাসে র‌্যাব-৭ রোবাস্ট পেট্রোলিং এর মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। এর মধ্যে সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাং অপরাধের সংখ্যা আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ায় যেনো আতঙ্কের কারণ হয়ে দাঁড়াতে না পারে সেজন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। নগরের বিভিন্ন স্থানে ৫০টির অধিক কিশোর গ্যাং রয়েছে। গত তিন মাসে ৪-৫টি কিশোর গ্যাংয়ের মোট ২০ জন সদস্যকে আইনের আওতায় আনা হয়েছে।

ইতোমধ্যে চকবাজারে মাদ্রাসা ছাত্রকে শারীরিক নির্যাতনে হত্যা, পাহাড়তলীতে ডাবল মার্ডার, পতেঙ্গায় পান বিক্রেতাকে হত্যা, আনোয়ারায় হত্যা, রাঙ্গুনিয়ায় এনজিও কর্মী খুনসহ নানা চাঞ্চল্যকর হত্যাকান্ড ও অপরাধের অপরাধীকে সনাক্ত করতে সক্ষম হয়েছে র‌্যাব। র‌্যাবের এ ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by