চট্টগ্রাম

চন্দনাইশে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২৪ , ৫:৪২:৪২ প্রিন্ট সংস্করণ

চন্দনাইশে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলা পর্যায়ে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ৫২ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সোমবার ২৯ জানুয়ারি সকালে কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. নজরুল ইসলাম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট কামেলা খানম রূপা, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকা, দোহাজারী পৌরসভার মেয়র মো. লোকমান হাকিম, সহকারী কমিশনার (ভূমি) ডিপ্লোমেসি চাকমা, থানা অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম, উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রতন কুমার সাহা, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ জুনাইদ আবছার চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুল শুক্কুর, অ্যাডভোকেট খোরশেদ বিন ইসহাক, আমিন আহমেদ চৌধুরী রোকন, আব্দুল আলিম, আহমদুর রহমান সহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয়ানন্দ বড়ুয়া।

আরও খবর

Sponsered content

Powered by