চট্টগ্রাম

চাঁদপুরে বাখরাবাদ গ্যাসের অবৈধ সংযোগে চিরুনি অভিযান শুরু

  প্রতিনিধি ৫ জুন ২০২১ , ৭:৪৫:০০ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযান শুরু করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।
মাসব্যাপী চলবে এ অভিযান। অবৈধ গ্যাস ব্যবহারকারীদের চিহ্নিত করে বাড়ি বাড়ি গিয়ে চিরুনি অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, চাঁদপুরের ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী মোঃ মাহমুদুজ্জামান।
তিনি বলেন, কুমিল্লা, চাঁদপুর, ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার সমন্বয়ে অবৈধ ও বকেয়া খেলাপি গ্রাহক সংযোগ বিচ্ছিন্ন অভিযানের জন্য ২১টি টিম ৪ ভাগে ভাগ হয়ে মাঠে কাজ শুরু করেছে । চাঁদপুর জেলার ৪টি উপজেলায় আমাদের গ্যাস সংযোগ রয়েছে। সব জায়গায় বাড়ি বাড়ি যাওয়া হবে এবং আমাদের চিরুনি অভিযান চলবে।
অভিযানের প্রথম ও দ্বিতীয় দিন ৩০ মে ও ৩১ মে সকাল থেকে বিকেল পর্যন্ত চাঁদপুর শহরের ঘোষপাড়া ও কোড়ালিয়াসহ বেশ ক’টি গুরুত্বপূর্ণ সড়ক ও এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চালানো হয়েছে। এ সময় দু’টি বাণিজ্যিক ও ২২৮টি আবাসিক মোট ২৩০টি গ্যাস সংযোগ পরিদর্শন করা হয়েছে বলে জানান ব্যবস্থাপক।
এ সময় বকেয়া বিল পরিশোধ না করার কারনে ৩টি এবং অবৈধ সংযোগ পাওয়ায় ১৮টি মোট ২১টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তারমধ্যে দু’টি বাণিজ্যিক সংযোগ রয়েছে। অভিযানে অবৈধ গ্যাস ব্যবহারকারীদের সংযোগ লাইনের রাইজার খুলে নেয়া হয়।
উল্লেখ্য, চাঁদপুরে ব্যাপক অবৈধ গ্যাস সংযোগের খোঁজ পায় জ্বালানি বিভাগ। সম্প্রতি এ অফিসের ব্যবস্থাপকসহ ৭ জনকে একসাথে বদলি করে তাদের স্থলে নতুন লোক দেয়া হয়েছে। আর অবৈধ সংযোগ চিহ্নিত করে সেগুলো বিচ্ছিন্ন করার জন্য টিম গঠন করে কর্তৃপক্ষ। সেই আলোকে গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ চিরুনী অভিযান শুরু করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by