চট্টগ্রাম

চোরাই স্বর্ণসহ গ্রেপ্তার ৬

  প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৩৭:১৪ প্রিন্ট সংস্করণ

চোরাই স্বর্ণসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রাম নগরীতে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার করতে গিয়ে সদরঘাট এলাকা থেকে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। শনিবার (১০ ফেব্রুয়ারি) নগরীর পশ্চিম মাদারবাড়ি এলাকা থেকে ১টি দেশী অস্ত্র, ৪ টি ধারালো ছুরি, ২টি তালা ভাঙার কাটার যন্ত্র ও ২টি রেঞ্চসহ তাদের গ্রেফতার করা হয়।

পরে জানা যায় গ্রেফতার হওয়া ডাকাত দলের সদস্যরাই বাসা থেকে স্বর্ণ চোর চক্রের সদস্য।ডাকাত সদস্যরা হলেন আরিফ হোসেন মেহেদী (২৬), মো. শরীফ(২০), মেহেদী হাসান রুবেল(২৩), মো. সাইদুল ইসলাম রিগ্যান(২২), মো. হান্নান হোসেন(২৩), মো. রিয়াদ হোসেন(১৯)।

পুলিশ জানিয়েছেন, সদরঘাট থানার একটি চুরির মামলায় গ্রেফতার এক আসামি আদালতে স্বীকারোক্তি জবানবন্দি দেন। জবানবন্দিতে মো. আরিফ হোসেন মেহেদী ওরফে মেহেদী হাসানের নাম উঠে আসে। তখন আরিফ হোসেন মেহেদীকে গ্রেফতার করতে গিয়ে অভিযানে ৬ জন আসামিকে আগ্নেয়াস্ত্র, ধারালো ছোরা, তালা কাটার যন্ত্রসহ আটক করা হয়।

মূলত ওই সময় তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। গ্রেফতারের পর আরিফ হোসেন মেহেদী জানান, তার কাছে চোরাই স্বর্ণালংকার লুকায়িত রয়েছে। তাৎক্ষণিক তাকে নিয়ে অভিযান চালিয়ে ডবলমুরিং থানার বারেক বিল্ডিং এলাকার সানাই সিনেমা হলের খালি জায়গার ঝোপ ঝোপে ভিতরে মাটির নিচে লুকানো অবস্থায় ৫১ ভরি ১২ আনা স্বর্ণ উদ্ধার করা হয়। এসব স্বর্ণালংকার তারা মেহেদীবাগের আমিরবাগ আবাসিকের এক বাসা থেকে চুরি করা বলে আসামি জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by