বাংলাদেশ

ছাত্রলীগসহ ৩ সংগঠনের সম্মেলনের সিদ্ধান্ত

  প্রতিনিধি ১০ মে ২০২২ , ৬:৫৪:৪৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

মেয়াদোত্তীর্ণ তিন সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, যুব মহিলা লীগ এবং মহিলা লীগের সম্মেলন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এজন্য তাদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার (১০ মে) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর ও সহযোগী সংগঠনের নেতাদের এক যৌথ সভায় এ নির্দেশনা দেন তিনি।

কাদের বলেন, ছাত্রলীগ, যুব মহিলা লীগ ও মহিলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করার জন্য নির্দেশ দিয়েছি। তারা আওয়ামী লীগ অফিসের দায়িত্বপ্রাপ্তদের সাথে কথা বলে আমাদের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিডিউল নেবে। প্রধানমন্ত্রীর সম্মতি অনুযায়ী সম্মেলনের তারিখ নির্ধারিত হবে।

বৈঠকে উপস্থিত তিন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে দুয়েক দিনের মধ্যে আওয়ামী লীগের দপ্তর সেলের সাথে যোগাযোগ করে তারিখ নির্ধারণের জন্য নির্দেশনা দেওয়ার কথাও জানিয়েছেন কাদের।

বৈঠকে উপস্থিত সম্পাদকমণ্ডলীর এক সদস্য জানান, আওয়ামী লীগের আসন্ন সম্মেলন উপলক্ষে দলের গঠনতন্ত্র ও ঘোষণাপত্র সংশোধনের দায়িত্ব দেওয়া হয়েছে তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে। আর ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র প্রকাশের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদকে।

এছাড়াও আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের তথ্য হালনাগাদ করার দায়িত্ব দেওয়া হয়েছে দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে।

আরও খবর

Sponsered content

Powered by