ঢাকা

জাতীয় শ্রমিকলীগের পূর্ণাঙ্গ আশুলিয়া থানা কমিটি ঘোষণা

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৩:৫১:০৭ প্রিন্ট সংস্করণ

জাতীয় শ্রমিকলীগের পূর্ণাঙ্গ আশুলিয়া থানা কমিটি ঘোষণা

আগের মেয়াদোত্তীর্ণ আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে জাতীয় শ্রমিকলীগের আশুলিয়া থানা কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার দুপুরে সংগঠনটির ঢাকা জেলা কমিটির সভাপতি এমএ হামিদ মুন্না’র কাছ থেকে মুঠোফোনের মাধ্যমে এ কমিটির বিষয়ে নিশ্চিত হওয়া যায়। এর আগে শুক্রবার (১৫ই ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে তার স্বাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সুলতান মাহমুদ বাদশাকে সভাপতি ও সোহাগ মুন্সিকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়। আগামী ২বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়। জাতীয় শ্রমিক লীগ ঢাকা জেলা কমিটির সভাপতি বলেন, আগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ৪৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

অনেক যাচাই-বাছাই’র পরে এ কমিটি করা হয়েছে। আশা করি তারা দলীয় নিয়ম কানুন মেনে ভালো কাজ করার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো সুসংগঠিত করবেন। জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির নব-নির্বাচিত সভাপতি সুলতান মাহমুদ বাদশা বলেন, আমাকে এই কমিটির সভাপতি নির্বাচিত করায় সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।

সেই সাথে আমার উপর যে দ্বায়িত্ব অর্পিত হয়েছে, আমি বঙ্গবন্ধুর আদর্শকে আঁকড়ে ধরে সেই দ্বায়িত্ব পালনে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো। এ শিল্পাঞ্চলে বিভিন্ন জেলার মানুষ আসে কাজের জন্য। তাই শ্রমিকদের পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by