চট্টগ্রাম

নুরুল ইসলাম বিএসসি’র দোয়া চাইলেন নওফেল

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৬:৫০:০৩ প্রিন্ট সংস্করণ

নুরুল ইসলাম বিএসসি’র দোয়া চাইলেন নওফেল

দ্বাদশ সংসদ নির্বাচনে নগরীর চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে নৌকা মনোনীত প্রার্থী, শিক্ষা উপ-মন্ত্রী ও চট্টগ্রামের জনপ্রিয় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন চৌধুরী পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নির্বাচনী প্রচারণায় দোয়া নিয়েছেন সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি’র কাছ থেকে।

বুধবার (২০ ডিসেম্বর) নগরীর উত্তর খুলশীতে সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি’র সাথে সাক্ষাৎ করে এ দোয়া চেয়েছেন নওফেল। এ সময় নুরুল ইসলাম বিএসসি নওফেলের মাথায় হাত বুলিয়ে দিয়ে দোয়া করে দেন।

এ সময় নুরুল ইসলাম বিএসসি বলেন, “মহিউদ্দিন ভাইয়ের নাম ধরে রাখার চেষ্টা করবে। মানুষের জন্য রাজনীতি করবে। মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করবে। স্পষ্টবাদিতাকে নিজের মধ্যে ধারণ করবে। বাবার চরিত্রের কথা নিজের মাথায় রেখে এগিয়ে যাবে। ইনশাল্লাহ তুমি কামিয়াব হবে।“

বিএসসি বলেন, ‘আমি যেহেতু ওই এলাকার সংসদ সদস্য ছিলাম সবসময় আমি চট্টগ্রাম-৯ আসনের খবরাখবর রাখি। ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সুনাম আমি সবসময় এলাকাবাসীর কাছে শুনতে পাই, এতো কাজ করে, মানুষ তাঁর এতো গুণগান করে, আমি অভিভূত হয়ে যাই।’

এসময় মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘তিনি আমার বাবার সহকর্মী ও পিতৃতুল্য। তাঁর সাথে সাক্ষাৎ করতে পেরে এবং দোয়া নিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তিনি বিশিষ্ট শিক্ষা অনুরাগী, তাঁর যে শিক্ষার প্রতি অনুরাগ তা সারাদেশের মানুষ জানে। আমার মরহুম পিতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকেও দেখেছি উনার কাছ থেকে অনেক সময় শিক্ষা ব্যবস্থা নিয়ে পরামর্শ নিতেন। এই সময় নগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, কাউন্সিলর নুর মোস্তফা টিনু উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by