খেলাধুলা

জাতীয় দলেও আগ্রাসী ব্যাটিংয়ের প্রতিশ্রুতি মুনিমের

  প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৪৩:৩২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

টি-টোয়েন্টিতে বাংলাদেশের নাজুক দশার বড় কারণ মারকুটে ব্যাটিংয়ে পারদর্শী ব্যাটার না থাকা। ঘরোয়া ক্রিকেট বা বিপিএলে আগ্রাসী মেজাজ দেখিয়ে যারা জাতীয় দলে জায়গা করে নিয়েছেন, তাদের বেশিরভাগই আন্তর্জাতিক ক্রিকেটে আগ্রাসী ব্যাটিং দেখাতে পারেননি। সেই ঘাটতি পূরণে টি-টোয়েন্টি দলে নেওয়া হয়েছে মুনিম শাহরিয়ারকে।

আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দলে ডাক পাওয়া মুনিম প্রথমে নিজের সামর্থ্যের জানান দিয়েছিলেন ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সর্বশেষ সংস্করণে, যেখানে ফরম্যাট ছিল টি-টোয়েন্টি। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আবারও মারকুটে ব্যাটিং দেখিয়ে সোজা জাতীয় দলে জায়গা করে নিয়েছেন।

 

তরুণ এই ওপেনার জানালেন, জাতীয় দলেও মারকুটে ব্যাটিং বা আগ্রাসী ব্যাটিং ধরে রাখার জন্য নিজেকে উজাড় করে দেবেন।

 

তিনি বলেন, ‘আল্লাহর কাছে অশেষ শুকরিয়া। খুব ভালো লাগছে। আশা রাখি যেভাবে খেলেছি সেভাবেই খেলার চেষ্টা করব। সামর্থ্য অনুযায়ী প্রক্রিয়া ঠিক রেখে আমি আমার সেরাটাই চেষ্টা করব। আশা রাখি জাতীয় দলেও ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমার জন্য খুব ভালো একটা সুযোগ। সুযোগ কাজে লাগানোর আশা রাখব।’ 

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে অবিক্রিত ছিলেন মুনিম। এরপর ফরচুন বরিশাল তাকে দলভুক্ত করে। তারকাবহুল দলে মুনিমকে সুযোগ দেওয়া হয় একাদশে, সুযোগ পেয়েই করেন বাজিমাত। এজন্য কোচ খালেদ মাহমুদ সুজনসহ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

সেই সাথে মুনিম জানালেন, এখনই জাতীয় দলে সুযোগ পেয়ে যাবেন তা ভাবেননি। মুনিম বলেন, ‘আসলে এত বেশি আশা করিনি। চেষ্টা ছিল ভালো খেলার। ফরচুন বরিশালের কোচ, টিম ম্যানেজমেন্ট সবাইকে ধন্যবাদ, তারা আমাকে বিপিএলে খেলার সুযোগ দিয়েছেন।’

আরও খবর

Sponsered content

Powered by